শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী

প্রতিনিধির নাম / ৩৫১ বার
আপডেট : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

বাবুল মিয়া—

দৈনিক পূন্যভূমি’র সম্পাদকমন্ডীর সভাপতি,বিশিষ্ট সমাজসেবী ও সিলেট ৩ আসনের আওয়ামীলীগের মনোয়ন প্রত্যাশী ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বলেছেন “গুণীদের কদর না করলে,কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না। বৃক্ষ যখন ফল দেয়, তখন সবাই ভোগ করেন, তেমনী যখন কোন সামাজিক সংগঠন গুনীজনদের খোজে সংবর্ধনা দেয়, তখন আরো গুণীজন জন্ম হওয়ার সম্ভাবনা থাকে। সূর্যতরুণ সংগঠন এই মহতী কার্যক্রম গুণীদের সম্মান ভালোবাসারই বহিঃপ্রকাশ। তিনি আরো বলেন, আপনারদের সন্তানকে ধর্মীয় শিক্ষা, নীতি ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। সন্তান প্রতি যন্তশীল হয়ে, তাঁর মেধাকে যাচাই পূর্বক সঠিক জায়গায় কাজে লাগাতে হবে। এতে তাঁর ভবিষ্যত উজ্জ্বল হবে, আপনারা পাবেন দুঃচিন্তা মুক্ত জীবন। এ ভূখন্ডকে ভালোবেসে উন্নয়ন অগ্রযাত্রায় সবাইকে এগিয়ে আসতে হবে।
ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী ৯ সেপ্টেম্বর শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের দৌলতপুর নতুন বাজারে স্কুল সংলগ্ন মাঠে সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা (সূসসক),উদ্যোগে গুণীজন সম্মাননা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৩ইং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র প্রধান উপদেষ্টাও  মাতৃছায়া ইসলামী মডেল একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ মেজবাহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক, মোঃ বাবুল মিয়া’র পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধরমন্ডল ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড মৌলভীবাজার শাখার সদস্য সচিব মোহাম্মদ শাহজাহান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আও’য়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  গোলাম কিবরীয়া মাসুক, হবিগঞ্জের মোড়াকরি ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী অসিম বনিক অসিম, আবহ সোশ্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশন এর সাধারণ সম্পাদক রুহুল আমিন হামজা। স্বাগত বক্তব্য রাখেন সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র সভাপতি আব্দুল বাছির।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ছাদেককুর রহমান।
উপস্থিত ছিলেন  সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র সাধারণ সম্পাদক আরিফ আহমদসহ বিভিন্ন শ্রেনীর নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে ধরমন্ডল ইউনিয়নে সমাজসেবায় তিনজন, শিক্ষাক্ষেত্রে দুইজন,বিশেষ গুণী ব্যক্তি হিসেবে তিনজন, ছয়টি সামাজিক সংগঠন ও তিনজন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ