শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।

প্রতিনিধির নাম / ৬৪১ বার
আপডেট : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

নুর মোহাম্মদ নবীনগর 

বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই।
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে নবীনগর উপজেলায় ৫০ জন মেধাবী শিক্ষার্থীকে মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির
বক্তব্যে এ কথা বলেন। শনিবার ২/৮ নবীনগর উপজেলা মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবীনগরের আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন
বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই।

ছেলে মেয়েরা যাতে সুন্দর পরিবেশে লেখাপড়া করে মানুষের মতো মানুষ হতে পারে সে লক্ষে বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নতি করেছে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখার জন্য সুন্দর পরিবেশের ব্যবস্থা করে দিয়েছে।
বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে সরকার। গরিব মেধাবী শিক্ষার্থীরা যাতে ভালো করে লেখাপড়া করতে পারে সে জন্যে উপবৃত্তির ব্যবস্থা করে দিয়েছে। বর্তমান সরকারের একটাই লক্ষ্য সকল ছেলে মেয়েরা সুশিক্ষায় শিক্ষা লাভ করে মানুষের মতো মানুষ হোক। তাই সকলকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে অনেক বড় হতে হবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারে সভাপতিত্বে অনুষ্ঠানে
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাছির উদ্দিনের সঞ্চালনা,
বক্তব্যে রাখেন -নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন সাহান,নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির,উপজেলার ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, নবীনগর থানা অফিস ইনচার্জ মাহাবুব আলম,নবীনগর মহিলা কলেজের প্রভাষক ইয়াবের হাসান জামিল,আওয়ামীলীগ নেতা নিয়াজ মোহাম্মদ কাজল,নবীনগর থানা প্রেসক্লাবের সভাপতি এমকে জসিম উদ্দিন, নবীনগর মডেল প্রেসক্লাবের সভাপতি কাউসার আলম প্রমুখ। পরে অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি চেক তুলে দেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ