শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

বাংলাদেশ এখন ভিক্ষা করে না, অন্য দেশকে সাহায্য করে :এবাদুল করিম বুলবুল এমপি

প্রতিনিধির নাম / ১৩২২ বার
আপডেট : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

নুর মোহাম্মদ নবীনগর –

ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের স্থানীয় সংসদ সদস্য ও দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বিকন ফার্মাসিটিক্যালসের কর্ণধার মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপি বলেছেন, বাংলাদেশ এখন ভিক্ষা করে না বরং বিশ্বের অন্যান্য দেশকে সাহায্য করে। তাই দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের ক্ষমতায় আনতে হবে।শুক্রবার বিকেলে সলিমগঞ্জ ও বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে থোল্লাকান্দী গনি শাহ মাঠ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসলে জনগণের সকল দাবি-দাওয়া পূরণ হবে। কারণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকেন, তখন দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত থাকে। বঙ্গবন্ধুকে হত্যা করার পর দেশের ইতিহাস, মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহিদের বিষয়ে কথা বলা নিষিদ্ধ ছিল। দেশের উন্নয়ন বন্ধ হয়েছিল, সন্ত্রাসের উত্থান হয়েছিল।কারণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকেন, তখন দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত থাকে।পৃথক দুটি সভায় সলিমগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মাঈনুল হক শিকদার ও বড়িকান্দি ইউনিয়ন চেয়ারমান লৎফুর রহমান লাল মিয়া যৌথ সভাপতিত্ব করেন। অনুষ্ঠানের শুরুতে ১৫ আগস্ট কালরাতে নিহত বঙ্গবন্ধু ও পরিবারের অন্য সদস্যদের প্রতি শ্রদ্ধা প্রদর্শনের জন্য ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, জেলা পরিষদ সদস্য মোঃ নাছির উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান ,সাবেক চেয়ারম্যান ফিরোজ মিয়া ,আওয়ামী লীগ নেতা প্রণয় কুমার ভদ্র পিন্টু, সাবেক জিএস সাইফুর রহমান সোহেল,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন সরকার,সাবেক চেয়ারম্যান নিয়াজুল হক কাজল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদ শুক্কুর খান প্রমুখ।

আলোচনা শেষে ১৫ আগস্টে শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফিরাত এবং দেশের অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ