শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

নবীনগরে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

প্রতিনিধির নাম / ৬৪৩ বার
আপডেট : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিনিধি।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বাঙ্গরা রমজান মোল্লা মসজিদ মাঠে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আউয়াল রবির সভাপতিত্বে ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক আলী আকবর মাস্টারের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ এবাদুল করিম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, জেলা পরিষদের সদস্য নাছির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু, ধর্ম বিষয়ক সম্পাদক শফিকুর রহমান, সহ প্রচার সম্পাদক প্রণয় কুমার ভদ্র পিন্টু, সদস্য সাইফুর রহমান সুহেল, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক আবুল হোসেন তনু, জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক হারুনূর রশিদ ও আব্দুর রহিম, যুবলীগ নেতা আশরাফুল ইসলাম আমির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আবু সাঈদ, ছাত্রলীগ নেতা হিমেল পিয়াস রনি, অমিত সরকার। এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় সকল বক্তারা ১৯৭৫ সালের ১৫ ই আগস্টে নিহত বঙ্গবন্ধুসহ তার সপরিবারের সদস্যদের গভীর শ্রদ্ধাভরে স্বরণ করেন। তারা ১৫ ই আগস্টের শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে সকল বেদাবেধ ভুলে তৃণমূলের নেতাকর্মীদের সুদৃঢ় ঐক্য কামনা করেন।

আলোচনা শেষে দেশ জাতী এবং বঙ্গবন্ধুসহ নিহত তার সপরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ শেষে মোনাজাত করা হয়। পরে উপস্থিত সবার মাঝে তাবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ