শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন।

প্রতিনিধির নাম / ৫৪৭ বার
আপডেট : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর শান্তিনগরের ওয়াটার গার্ডেনে নতুন কমিটির গঠন করার মাধ্যমে পুরোনো কমিটি বিলুপ্ত ঘোষনা করেন সাবেক আহবায়ক শফিকুল ইসলাম শফিক। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব দীলিপ কুমার বনিক, এলজিইডির সাবেক তত্বাবধায়ক প্রকৌশলী বিপুল বনিক, বিশিষ্ট রাজনীতিবিদ কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু, অধ্যাপক ইউনূছ সহ আরো অসংখ্য গুণী মানুষ।

সংগঠনের সাধারণ সম্পাদক কাজী ইমরুল সুমনের চমৎকার উপস্থাপনায় বিশিষ্ট ব্যক্তিদের সমন্বয়ে নির্বাচন কমিশন ২০২৩ থেকে ২০২৬ মেয়াদে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেন।

নতুন এই কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, সিনিয়র সহ-সভাপতি মো. সফিকুল ইসলাম সফিক, সহ-সভাপতি মো. মমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী ইমরুল কবীর সুমন, যুগ্ম সম্পাদক আব্দুল আউয়াল শ্রাবণ, অর্থ সম্পাদক মো. দীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম, দপ্তর সম্পাদক মো. কানন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক অভিজিত বণিক, শিক্ষা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট এটিএম রেজাউল করিম সবুজ মাস্টার, সমাজ কল্যাণ সম্পাদক রাসেল আহমেদ, যুব ও ক্রীড়া সম্পাদক
আইনুল ইসলাম রাসেল, শিশু ও নারী বিষয়ক সম্পাদক ফারহাদ জেসমিন লিটি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এডভোকেট মো. গিয়াস উদ্দিন, কৃষি উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মো. মমিনুল হক, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মোহাম্মদ বিল্লাল হোসেন, পরিবেশ, বন ও মৎস উন্নয়ন বিষয়ক সম্পাদক মাসুদ রায়হান, ধর্ম ও গ্রন্থাগার বিষয়ক সম্পাদক মুফতি মাওলানা হাফেজ হোসাইন আহমেদ নূর আলম, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মিজানুর রহমান মিজান, আন্তর্জাতিক সম্পর্ক উন্নয়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ হানিফ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট অঞ্জন দাস, কার্যনির্বাহী সদস্য এডভোকেট মোহাম্মদ আকবর হোসেন, এডভোকেট হেলাল উদ্দীন, মোহাম্মদ জয়নাল আবেদীন, আব্দুল্লাহ আল মাসুম, মোহাম্মদ সুমন সরকার, শারমিন আক্তার সাথী নির্বাচিত হন।

এসময় সকল সদস্যদের সম্মানে ডিনার পার্টির আয়োজন বিশিষ্ট শিল্পপতি ও সংগঠনের নবনির্বাচিত সভাপতি রাজীব উদ্দীন আহমেদ চপল।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ