শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

নবাগত ওসি মাহাবুব আলমের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়-

প্রতিনিধির নাম / ৫৩৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩

নুর মোহাম্মদ –

নবীনগর থানায় যোগ দিয়ে নবাগত ওসি মাহাবুব আলম বললেন,’শাসক নই, প্রজাতন্ত্রের সেবক হিসেবে নবীনগরবাসিকে সত্যিকারের সেবা দিতে চাই। আর সেজন্য প্রথমেই ‘জাতির বিবেক খ্যাত সাংবাদিক বন্ধুদের সর্বত সহযোগিতা কামনা করছি।
জবাবে নবীনগরে সম্প্রতি ব্যাপক হারে বেড়ে যাওয়া মাদক ও চুরি প্রতিরোধে নবাগত ওসির কঠোর পদক্ষেপ দেখতে চাইলেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা।
বৃহস্পতিবার রাতে নবীনগর থানায় স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে অনুষ্ঠিত এক পরিচিতি ও মতবিনিময় সভা’য় নবাগত ওসি মাহাবুব আলমের বক্তব্যের জবাবে সাংবাদিকেরা এ কথাগুলো বললেন।
অন্যান্যের উপস্থিত ছিলেন সাংবাদিক সঞ্জয় সাহা, রেজাউল করিম বাবুল, আরিফুল ইসলাম মিনাজ, গৌরাঙ্গ দেবনাথ অপু, এমকে জসীম উদ্দিন, আবু কাউছার,নুর মোহাম্মদ, পিয়াল হাসান রিয়াজ, শাহীন রেজা টিটো, কাউসার আহম্মদ, জামাল হোসেন পান্না, প্রদীপ আচার্য, মিঠু সূত্রধর, মাজেদুল ইসলাম, সঞ্জয় শীল, কয়েছ আহমেদ, রেজাউল হক রহমত, পুতুল বেগম, প্রমুখ।
সাংবাদিকেরা তাদের বক্তব্যে সম্প্রতি নবীনগরে মারামারি, মাদক ও চুরি ব্যাপকভাবে বেড়ে যাওয়ায় নবাগত ওসির কাছে এসবের দ্রুত প্রতিকার চান। পাশাপাশি, সাংবাদিকেরা যেন কোন ভাবেই কারও দ্বারা মিথ্যা মামলায় কোনভাবেই হয়রাণীর শিকার না হন, সেদিকে দৃষ্টি রাখারও জোর দাবি জানান।
জবাবে ওসি মাহাবুব আলম সাংবাদিকদের বস্তুনিষ্ঠ তথ্য প্রদানের মাধ্যমে সংবাদ পরিবেশনের অনুরোধ জানিয়ে বলেন,’এখন থেকে সাংবাদিকদের কাছ থেকে সুনির্দিষ্ট তথ্য পাওয়ার সর্বোচ্চ ১২ ঘন্টার মধ্যে অভিযোগের বিষয়ে পুলিশ কঠোর পদক্ষেপ নেবে। পাশাপাশি সাংবাদিকেরা মিথ্যে মামলায় যেন কোনভাবেই হয়রাণীর শিকার না হন, সে বিষয় পুলিশ সতর্ক থাকবে।’
তবে মাদক, জুয়া ও নারীঘটিত এ তিনটি বিষয়ে কখনই কারও কোন তদ্বির শুনবেন না ঘোষণা দিয়ে এসব বিষয়ে পুলিশের পক্ষ থেকে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে দৃঢ়তার সাথে জানালেন নবাগত ওসি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ