শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

বিএনপি বড় আশা করে আমেরিকা উপরোপের মাধ্যমে ক্ষমতায় আসতে চায় -সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ

প্রতিনিধির নাম / ৬৩৫ বার
আপডেট : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

নুর মোহাম্মদ নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ-

বিএনপি জামায়াত বাংলাদেশের মানুষকে মূল্যায়ন না করে আমেরিকা ইউরোপের হাত ধরে দেশ শাসন করতে চাই,দেশটাকে অস্থিতিশীল পরিস্থিতিতে নিয়ে গিয়ে নিজেদের সকল অপকর্ম ঢাকতে রাষ্ট্রীয় ক্ষমতায় আসার চক্রান্ত চালিয়ে যাচ্ছে।
তারা দেশের মানুষের উন্নয়ন বন্ধ করে অতীতের মতো লুটপাটের রাজত্ব কায়েম করতে চাইছেন।
আমরা দেশটাকে উন্নয়নের পথে এগিয়ে নিতে চাইছি আর ওরা অন্ধকারে দিকে নিয়ে যেতে চায়।
হত্যার রাজনীতি, লুটপাট নৈরাজ্য সৃষ্টি করে দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে চায়।
চলন্ত গাড়িতে মানুষ পুড়িয়ে হত্যা,মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি,অর্থ লুটপাট,খুনের রাজত্ব কায়েম করতে চায়।
সেই লক্ষ্যে তারা নির্বাচন বয়কট করে অদৃশ্য সরকার প্রতিষ্ঠায় ষঢযন্ত্র শুরু করেছে।
ইতোমধ্যে আমেরিকা ও ইউরোপীয় ইউনিয়নের বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ বাংলাদেশের আগামী নির্বাচনে বর্তমান সরকারে অবস্থান জানতে চাইলে আমাদের সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী পরিস্কার জানিয়েছেন আমরা তাদের দেশের সিস্টেম অবলম্বন করে নির্বাচন করতে বন্ধপরিকর।
বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়নের জন্য আসা ইউরোপীয় আমেরিকার প্রতিনিধিরা ইতোমধ্যে তাদের উত্তর পেয়ে গেছেন।
আগামী নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত করতে আমাদের সরকার কাজ করছে,কোন অপশক্তি তা আটকাতে পারবে না।
যেকোন মূল্যে নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে,নবীনগর উপজেলায় চলমান উন্নয়ন ধরে রাখতে আরো একবার বর্তমান এমপি এবাদুল করিম বুলবুলের উপর আস্থা রাখতে হবে।
উনারে সবাই ধরে এমপি বানাতে হবে নবীনগরের উন্নয়নের স্বার্থে। এভাবেই কথা বললেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ।

শুক্রবার১৪/৭ বিকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন তিনি।

নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মনির এর সভাপতিত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক এর সঞ্চালনায়। এ মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর)আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাছির উদ্দিন,জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য সনিয়া আক্তার সূচি,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এডঃ সুজিত কুমার দেব,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সামসুল আলম সরকার,সাংস্কৃতিক কর্মী প্রভাষক শুক্লা ভট্টাচার্য,বড়াইল ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন,নবীনগর ইচ্চাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান কাউছার বেগম,উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আবু সাঈদ প্রমুখ।

বক্তারা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জন্ম নেওয়া দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুরসম্রাট উস্তাদ আলাউদ্দিন খাঁ এর নামে একটি অডিটরিয়াম ও মলয়া গানের জনক মহষি মনোমহন দত্তের নাম হল রুম প্রতিষ্ঠা করার দাবি সহ উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনে পৃষ্ঠপোষকতা দেওয়ার আহ্বান জানান।পাশাপাশি আগামী নির্বাচনে নবীনগর আসন থেকে পুনরায় এবাদুল করিম বুলবুলকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ার জন্য অনুরোধ জানান।

পরে উপস্থিত বক্তাদের দাবীতে প্রধান অতিথি কেএম খালিদ ৫০জন জন অসচ্চল সাংস্কৃতিক কর্মীকে আর্থিক সহায়তা করার ঘোষণা দেন,দশটি বিদ্যালয়ে সাংস্কৃতিক সরঞ্জাম দেওয়ার ঘোষণা ও প্রতি বছর একটি সাংস্কৃতিক উৎসব আয়োজনের জন্য আর্থিক সহযোগিতা করার ঘোষণা দেন।

  1. অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের,নেতৃবৃন্দ,সামাজিক,সাংবাদিক,সাংস্কৃতিক,শিক্ষক সহ বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ