শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে বাংলাদেশ সমৃদ্ধ হবে; ব্যারিস্টার নজরুল ইসলাম নবী।

প্রতিনিধির নাম / ৪৮৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

বঙ্গবন্ধু এদেশকে স্বাধীনতা এনে দিয়েছে আর তারই সুযোগ্য কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল সৃষ্টি করেছে। যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবে, ততদিন বাংলাদেশে উন্নয়নে সমৃদ্ধ হবে। তাই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য, বঙ্গবন্ধু ব্যারিস্টার কাউন্সিলের সভাপতি ও লন্ডন ইউনিভার্সিটির সাবেক এক্সটারনার্ল আইন শিক্ষক ব্যারিস্টার নজরুল ইসলাম নবী।

বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর মাঠ প্রাঙ্গনে শিবপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগের আয়োজনে এক জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন।

এসময় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী বলেন, শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে ২০৪১ সালের মধ্যে দেশ স্মার্ট বাংলাদেশে পরিনত হবে। পাশাপাশি শেখ হাসিনা সরকার নানা প্রকল্পের মাধ্যমে বাংলাদেশের অসহায়, দুঃখী মানুষদের মুখে হাসি ফুটানোর জন্য আপ্রাণ চেস্টা করে যাচ্ছেন। তাই শেখ হাসিনা সরকার বারবার দরকার এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে তিনি দলীয় সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহব্বান জানান।

এসময় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেতে সবার দোয়া ও সহযোগীতা কামনা করেন। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে তিনি নবীনগরবাসীর উন্নয়নে নিজের সর্বোচ্চ শ্রম ও মেধা দিয়ে কাজ করবেন বলে জানান এবং নিজের কর্মপরিকল্পনা উপস্থিত সবার মাঝে তুলে ধরেন।

নবীনগর উপজেলা কৃষকলীগের আহবায়ক রানা শামীম রতনের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শিবপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি জালাল সরকার, শিবপুর ইউনিয়ন শ্রমিকলীগের সহ সভাপতি আব্দুস ছালাম,শিবপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ডাক্তার আব্দুর নূর, শিবপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ওবায়দুল হক, সমাজ সেবক জাকির হোসেন ও মনিরুজ্জামান মানিক সহ আরো অনেকে।

উল্লেখ্য, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যারিস্টার নজরুল ইসলাম নবী ইতিমধ্যে গনসংযোগ, শোডাউন, পথসভা ও জনসভার মাধ্যমে ধারাবাহিকভাবে ভোটারদের দ্বারে দ্বারে সরকারের উন্নয়নের চিত্রসহ নিজের কর্মপরিকল্পনা তুলে ধরছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ