শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

বাংলাদেশের সব বড় অর্জন এসেছে আওয়ামীলীগের হাত ধরে; ব্যারিস্টার নজরুল ইসলাম নবী।

প্রতিনিধির নাম / ৬৪৩ বার
আপডেট : শনিবার, ২৪ জুন, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

১৯৪৯ সালের ২৩শে জুন আওয়ামীলীগ প্রতিষ্ঠার পর থেকে, টানা ৭৪ বছর ধরে বাংলাদেশের রাজনীতির অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়ে আসছে দেশের প্রাচীন সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগ। এর ফলে বাংলাদেশের সবগুলো বড় অর্জন এসেছে আওয়ামীলীগের হাত ধরে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য, বঙ্গবন্ধু ব্যারিস্টার কাউন্সিলের সভাপতি ও লন্ডন ইউনিভার্সিটির সাবেক এক্সটারনার্ল আইন শিক্ষক ব্যারিস্টার নজরুল ইসলাম নবী।

২৩শে জুন আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃঞ্চনগর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কৃঞ্চনগর বাজারে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী বলেন, ১৯৪৯ সালের ২৩শে জুন আওয়ামীলীগ প্রতিষ্ঠার পর থেকে ছয় দফা আন্দোলন, ১৯৬৯ সালের গণঅভ্যূত্থান ও ১৯৭১ সালের মুক্তিযোদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয় এবং বর্তমানে টানা তিন মেয়াদে ক্ষমতায় থেকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। শেখ হাসিনা সারা পৃথিবীতে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতো করেছেন। এসময় তিনি আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দলের প্রতিষ্ঠাকালীন নেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানী, হোসেন শহীদ সোহরাওয়ার্দী, শামসুল হক সহ দলের প্রয়াত সকল ত্যাগী নেতাদের গভীর শ্রদ্ধাভরে স্বরণ করেন।

এছাড়াও এসময় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী এসময় উপস্থিত সবার মাঝে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন। তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসন থেকে নৌকা প্রতীকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে সবার দোয়া ও সহযোগীতা কামনা করেন এবং আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে নবীনগরবাসীকে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানান।

জনসভায় কৃঞ্চনগর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আবুল খায়ের সরকারের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কৃঞ্চনগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক রুহুল আমিন, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন, বীরমুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, সুহেল মিয়া ও ফুল মিয়া, সমাজ সেবক নুরুল ইসলাম, আব্দুল হক সহ আরো অনেকে।

এসময় সকল বক্তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যারিস্টার নজরুল ইসলাম নবীকে ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন দিতে জননেত্রী শেখ হাসিনার প্রতি উদাত্ত আহবান জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ