শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

আমার ত্রুটি থাকলে ধরিয়ে দিন, সংশোধনের চেস্টা করবো; সাংসদ এবাদুল করিম বুলবুল।

প্রতিনিধির নাম / ৫৭১ বার
আপডেট : রবিবার, ১১ জুন, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

দুষ্ট লোকের মিস্টি কথায় ভুলবেন না, আমি ভোট চাইনা, আমি আপনাদের কাছে বলি আমার ক্রটি থাকলে ত্রুটিগুলো ধরিয়ে দিন, আমি সংশোধনের চেস্টা করবো। আমি আপনাদের আদালতে আসামী হয়ে দাড়াতে চাইনা, আমি আপনাদের খবরদারী করতেও চাইনা। কেণনা আমার নীতিটা হচ্ছে গনতান্ত্রিক নীতি বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য মোঃ এবাদুল করিম বুলবুল।

শনিবার দুপুরে নবীনগর-বাঙ্গরা সড়কে সংস্কার কাজ এবং বাঙ্গরা টু বলীবাড়ি নতুন রাস্তার কাজ ও বাঙ্গরা বাজার পরিদর্শন শেষে বাঙ্গরা বাজারের জিনদপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

এসময় মোঃ এবাদুল করিম বুলবুল বলেন, আমরা জনগনের কাছে থেকে, তাদের ভালবাসা পেলে ফিল করি আমরা সুন্দর। আমাদের সৌন্দর্য মানুষের কল্যাণের মধ্য দিয়ে, আমাদের সৌন্দর্য দেশের উন্নয়নের মধ্য দিয়ে, আমাদের সৌন্দর্য মানুষের ভালবাসার মধ্যে। এসময় তিনি টানা তিন মেয়াদে থাকা আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র উপস্থিত সবার মাঝে তুলে ধরেন। এছাড়াও এসময় তিনি বাঙ্গরা বাজারে সড়ক ও জনপথ বিভাগের জায়গাতে গড়ে উঠা দোকানগুলো ভেঙ্গে ফেলার বিষয়টিও উপস্থিত ব্যবসায়ীদের পরিষ্কার করে বুঝিয়ে বলেন।

জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আউয়াল রবির সভাপতিত্বে ও জেলা পরিষদ সদস্য মোঃ নাছির উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল সিদ্দিক, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক। এছাড়া আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের আরো বহু নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গরা এসময় উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ