শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

ভালো ফলাফলই একজন শিক্ষার্থীর বড় সফলতা; ব্যারিস্টার জাকির আহাম্মদ।

প্রতিনিধির নাম / ৫০১ বার
আপডেট : রবিবার, ৪ জুন, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

অভিভাবকদের সচেতনতাই শিক্ষার্থীদের ভালো ফলাফলে ভূমিকা রাখে। আর ভালো ফলাফলই একজন শিক্ষার্থীর বড় সফলতা বলে মন্তব্য করেছেন লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ।

রবিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ পরিবারের আয়োজনে কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, এ কলেজের প্রতিটি শিক্ষার্থীকে আমি আমার নিজের সন্তান মনে করি, আর সকল অভিভাবকদের আমি আমার পিতামাতার সমতুল্য মনে করি। তিনি আরো বলেন, আজকের এই নবীন শিক্ষার্থীরাই আমাদের আগামীর ভবিষ্যৎ। তাই তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তোলা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। তিনি সন্তানদের শিক্ষার মানোন্নয়নকল্পে অভিভাবকদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন। এসময় তিনি লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজকে সকলের দোয়া ও সহযোগিতায় দেশের সেরা কলেজ হিসেবে গড়ে তুলে শিক্ষা, সমৃদ্ধ আলোকিত নবীনগর গঠনে আমৃত্যু কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।

কলেজ অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও প্রভাষক রুবেল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে আরও উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং কমিটির সদস্য গাজী এখলাছ উদ্দিন পিন্টু, মোঃ আকমল হোসেন, মোঃ রফিকুল ইসলাম ও অযুফা খাতুন। এছাড়াও সহশ্রাদিক অভিভাবক সহ শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে পুরো কলেজ ক্যাম্পাসটি এক মিলনমেলায় পরিণত হয়।

এসময় উপস্থিত সকলে নবীনগরের শিক্ষা বিস্তারে ব্যারিস্টার জাকির আহাম্মদের বিভিন্ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠান শেষে অত্র কলেজের সকল কার্যক্রমের ডিজিটাল মাধ্যম উদ্বোধন করা হয় এবং একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে কলেজের আইডি কার্ড বিতরন করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ