শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

পর্দা উঠলো লাখ টাকার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৯ম আসরের।

প্রতিনিধির নাম / ৫৯৩ বার
আপডেট : শুক্রবার, ২ জুন, ২০২৩

 

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

 

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বৃহত্তর কুমিল্লার সবচেয়ে বড় ফুটবলাসর লাখ টাকার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৯ম আসরের পর্দা উঠলো। শুক্রবার বিকেলে নানা আয়োজনের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ঐতিহাসিক লাউর ফতেহপুর খেলার মাঠে উদ্বোধনী খেলার মধ্য দিয়ে এই টুর্নামেন্টের এবারের আসর শুরু হয়। এ উপলক্ষে স্থানীয়দের মধ্যে ছিলো ব্যাপক উৎসবের আমেজ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করেন রতনপুর ইউনিয়ন ফুটবল একাদশ বনাম শিবপুর ফুটবল একাডেমি।

টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ব্যারিস্টার জাকির আহাম্মদের পৃষ্ঠপোষকতায় ও ভারপ্রাপ্ত সভাপতি ইমদাদুল হক ইদনের সভাপতিত্বে উদ্বোধনী খেলায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা ভিপি মারুফ, আওয়ামীলীগ নেতা আবুল কাশেম মোকাদ্দুস, সৈয়দ জাহিদ হোসেন শাকিল, নাজমুল হাসান কন্ট্রাকটর, টুর্নামেন্টের সাধারন সম্পাদক আবু নছর, সাবেক কৃতি ফুটবলার ফরহাদ হোসেন সহ বহু গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত সকলে এত সুন্দর একটি বড় ফুটবলাসরের আয়োজন করায় টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ব্যারিস্টার জাকির আহাম্মদ সহ সংশ্লিষ্ট সবাইকে সাধুবাদ জানান। তারা আরোও বলেন, এলাকার যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে এই ধরনের টুর্নামেন্ট অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাই তারা আয়োজক কমিটিকে প্রতি বছর এই ধরনের টুর্নামেন্টের আয়োজন অব্যাহত রাখার আহবান জানান।

এসময় টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। তাই যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতেই আমরা লাখ টাকার গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের মতো এত বড় ফুটবল টূর্নামেন্টের আয়োজন করেছি। তিনি জানান, একমাস ব্যাপী এই টুর্নামেন্টের সব গুলো চলবে, তাই সবগুলো খেলা সফলভাবে শেষ করতে তিনি সবার সহযোগীতা কামনা করেন।

লাখ টাকার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সভাপতি সৌদিআরব প্রবাসী নজরুল ইসলাম মুঠোফোনে টুর্নামেন্টের প্রতিটি খেলা পরিচালনায় সবার সহযোগিতা কামনা করেন।

উদ্বোধনী খেলায় শিবপুর ফুটবল একাডেমিকে হারিয়ে ২-০ গোলে রতনপুর ইউনিয়ন ফুটবল একাদশ জয় লাভ করেন। খেলা শুরুর নির্ধারিত সময়ের পূর্বেই পুরো মাঠের চারপাশ দর্শকদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে উঠে। খেলায় ধারাভাষ্য প্রদান করেন এস এ বিল্পব, এডভোকেট সফিকুল ইসলাম আকাশ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন বাফুফের স্বীকৃতিপ্রাপ্ত রেফাফি আরিফুল হক মজুমদার।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ