শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

নবীনগরে যুবলীগ নেতা সফিকুল ইসলামের নেতৃত্বে বিশাল শোডাউন ও মিছিল।

প্রতিনিধির নাম / ৭৩৯ বার
আপডেট : শুক্রবার, ২ জুন, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, বাঙ্গরা গ্রামের কৃতি সন্তান মোঃ সফিকুল ইসলামের নেতৃত্বে এক বিশাল শোডাউন ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে প্রায় শতাদিক মটরসাইকেল, অটোরিক্সা ও পিকাপ ভ্যানে করে স্থানীয় আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সফিকুল ইসলামের কর্মীসমর্থক সহ প্রায় ছয় শতাদিক নেতাকর্মীরা এই শোডাউন ও মিছিলে অংশগ্রহন করেন। শোডাউন ও মিছিলের সার্বিক সহযোগিতা করেন উপজেলা যুবলীগের সহ সভাপতি মাজহারুল হক চঞ্চল সরকার ও জিনদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ সুমন খান।

মোঃ সফিকুল ইসলামের নেতৃত্বে বিশাল এই শোডাউনটি বাঙ্গরা মোবারক প্লাজা থেকে শুরু হয়ে আহাম্মদপুর বাজারে গিয়ে শেষ হয় এবং সেখান থেকে এক মিছিল নিয়ে আহাম্মদপুর এ, এইচ, এস উচ্চ বিদ্যালয়ের এক সংবর্ধনা অনুষ্ঠানে গিয়ে তারা অংশগ্রহন করেন। বিশাল এই শোডাউন ও মিছিলটি উপস্থিত ও রাস্তার দুপাশের মানুষদের বেশ নজর কাড়ে।

আহাম্মদপুর এ, এইচ, এস উচ্চ বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার বশির উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ, নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ফয়জুর রহমান বাদল। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান, মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার চিনু, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোস্তফা জামাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক ও ভিপি আব্দুর রহমান, সদস্য কাজী জহির উদ্দিন ছিদ্দিক টিটু, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সহ আরো অনেকে।

এবিষয়ে মোঃ সফিকুল ইসলাম বলেন- নবীনগর উপজেলা আওয়ামীলীগের অভিভাবক, সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল ভাইয়ের আগমন উপলক্ষ্যে স্থানীয় নেতাকর্মীদের মাঝে বেশ উৎসাহ, উদ্দীপনা বিরাজ করছে। তিনি বলেন, প্রিয় নেতাকে নিজ এলাকায় স্বাগত জানাতে এবং সংবর্ধনা অনুষ্ঠান সফল করতেই তিনি নেতাকর্মীদের সাথে করে বিশাল শোডাউন ও মিছিল নিয়ে অনুষ্ঠানে যোগদান করেছেন বলে জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ