শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

দায়িত্ব পেলে নায্য বিচার ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চাই; বাশারুক পথসভায় সাবেক এমপি বাদল-

প্রতিনিধির নাম / ৫৪৪ বার
আপডেট : শুক্রবার, ২ জুন, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

আমি যখন এমপি ছিলাম নবীনগর সাধারন মানুষের ভাগ্য উন্নয়ন সহ অভূতপূর্ব অবকাঠামো উন্নয়ন করেছি এবং দুটি মেঘা প্রকল্পগুলো টেন্ডার করেছিলাম। আমি সবসময় সাধারণ মানুষের পাশে থেকে উপজেলা আওয়ামী লীগ কে সুসংগঠিত করেছি। আমার সময়ে উন্নয়নমূলক অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্যই আমি আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রত্যাশিত প্রার্থী হয়েছি। জননেত্রী শেখ হাসিনা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে যদি যোগ্য মনে করে নৌকা প্রতীকে মনোনীত করেন আপনাদের সাথে এই আসনটি উপহার দিতে পারবো বলে মন্তব্য করেছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাশারুক মোড়ে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

ফয়জুর রহমান বাদল আরো বলেন, আগামীতে নবীনগরবাসী দায়িত্ব দিলে আমি আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই, নবীনগরের উন্নয়নে আমি আপ্রাণ চেষ্টা করবো পাশাপাশি নবীনগরে আমি সুশাসনের মাধ্যমে নায্য বিচার ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চাই, নবীনগরে কোনো অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না বলেও জানান তিনি।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল সরকারের সভাপতিত্বে লাউর ফতেহপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী জুয়েলের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান, মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার চিনু, উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা মোঃ শওকত আলী, জাহিদুর আরর্মি, আবু কামাল সরকার, খাইরুল আলম মুন্না, ওয়াজেদ আলী, ফুল মিয়া মেম্বার, শ্যামল মেম্বার, মুক্তি যোদ্ধা ফুল মিয়া, ইউনিয়ন যুবলীগের সাস্থ্য বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, শামিম হোসেন কনু, উপজেলা কৃষক লীগের সদস্য রুবেল সরকার, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মোঃ বাবুল রানা, মতিন পুলিশ, আনোয়ার হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিব, ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সদস্য আবু নাছার, মোঃ হাসেম, মোঃ আনিছ, আজম, বরি দাস। এছাড়াও স্থানীয় আরও বহু গন্য মান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলে।

এবিষয়ে লাউর ফতেহপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী জুয়েল বলেন- নবীনগর উপজেলা আওয়ামীলীগের অভিভাবক, সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল ভাইয়ের আগমন উপলক্ষ্যে স্থানীয় নেতাকর্মীদের মাঝে বেশ উৎসাহ, উদ্দীপনা বিরাজ করছে। তিনি বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা বাদল ভাইকে নমিনেশন দেন, তাহলে তিনি ও স্থানীয় নেতাকর্মীরা মিলে ঐক্যবদ্ধ হয়ে বাশারুক তথা লাউর ফতেহপুর ইউনিয়ন থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন বলে জানান

উল্লেখ্য, ফয়জুর রহমান বাদল আহাম্মদপুর এ, এইচ, এস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদানের পূর্বে বাশারুক মোড়ে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে পথসভায় বক্তব্য রাখেন। এসময় ফয়জুর রহমান বাদলকে ঢুল ও বাদ্যযন্ত্রের তালে তালে বরণ করে নেন বাশারুক গ্রামবাসী ও স্থানীয় দলীয় নেতাকর্মীরা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ