শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

নবীনগরে ক্রীড়া প্রতিযোগিতা  পুরস্কার বিতরণী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত।

প্রতিনিধির নাম / ৬৮৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

 নুর মোহাম্মদ নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের লাউরফতেহপুর ইউনিয়নের আহম্মদপুর আব্দুল হক সরকার উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

পহেলা জুন বৃহস্পতিবার অত্র বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার বশির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগরের সাবেক সংসদ সদস্য ও অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ফয়জুর রহমান বাদল,এছাড়া অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরউদ্দিন চৌধুরী সাহান,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক,উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য কাজী জহির উদ্দিন ছিদ্দিক টিটু, জাহাঙ্গীর আলম বর্তমান চেয়ারম্যান লাউরফতেহপুর ইউনিয়ন ও অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক অঙ্গসংগঠনের ব্যক্তিবর্গ।

২০১৫ সালে প্রতিষ্ঠিত বিদয়ালয়টির কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে ২০২১ ও ২০২২ সালের মাধ্যমিক বিদ্যালয় সার্টিফিকেট পরিক্ষায় অংশ নেয়া ব্যাচের মধ্যে কুমিল্লা বোর্ডের মেধা তালিকায় বৃত্তি পাওয়া শিপা ইসলাম সহ ৭ জন জিপিএ ৫ পাওয়া মেধাবী শিক্ষার্থীকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দেয়া হয়।এছাড়া বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণির ১ থেকে ৩ পর্যন্ত তিনজন করে মেধাবী শিক্ষার্থী সহ ২০২৩ সালে অত্র বিদ্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।পরিশেষে দেশ বরণ্য শিল্পীদের গানের মাধ্যমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ