শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

নবীনগরে প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ।

প্রতিনিধির নাম / ৫৫২ বার
আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের প্রতিটি কিন্ডার গার্ডেন, প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়, আলিয়া, কওমি ও হাফেজিয়া মাদ্রাসার প্রথম,দ্বিতীয়,তৃতীয় স্থান অধিকারকারী ছাত্র ছাত্রীদের ৬ শতাদিক স্কুল ব্যাগ ও নতুন হাফেজদের মাঝে ব্যাগ ও কিতাব পুরস্কার হিসেবে বিতরণ করা হয়ছে। শনিবার সকালে বিটঘর ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার বিতরণ করা হয়।

অত্র সংগঠনের সভাপতি, মেহেদী হাসান সোহেলের সার্বিক দিকনির্দেশনায় ও সংগঠনের প্রধান উপদেষ্টা হাজ্বী ইউসুফ আলীর সভাপতিত্বে ও ব্রাহ্মণবাড়িয়া সিটি মডেল কলেজের অধ্যক্ষ মোস্তফা জামাল ও বিটঘর ইউনিয়ন প্রবাসী সমাজকল্যাণ ফাউন্ডেশন এর উপদেষ্টা মোঃ ইউনুস খাঁনের যৌথ সঞ্চালণায় এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নর্থ সাউথ ইউনিভার্সিটির ভিসি ডক্টর মোঃ আতিকুল ইসলাম আলমগীর। অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করেন বিটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী জাফর দস্তগীর।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিটঘর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাবেক ইউপি চেয়ারম্যান শরীফ শওকত ওসমান, বিটঘর দানবীর মহেশচন্দ্র ভট্রাচার্য্য কলেজের অধ্যক্ষ এ কে এম রমজান আলী, ভোলাচং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আমীর ফয়সাল। এছাড়াও অত্র ইউনিয়নের আরো বহু গন্যমান্য ব্যক্তিবর্গরা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ করেন মাইনুদ্দিন আহমেদ অনিক এবং গীতা পাঠ করেন রাজন চন্দ্র শাহা।

দেশে অবস্থানরত সংগঠনের যে সকল সদস্যরা অনুষ্ঠানকে সুন্দর ও সার্থক করার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন তারা হলেন, নির্বাহি উপদেষ্টা, মোহাম্মদ নুরুল আমীন, সম্মানিত উপদেষ্টা মোঃ ইউনুস খাঁন, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান, সহ সাধারণ সম্পাদক মোঃ সুমন ভূঁইয়া, মোঃ রানা খাঁ, মোঃ মূছা ভূঁইয়া বকুল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা ভুঁইয়া, প্রচার সম্পাদক মোঃ হিমেল ভুঁইয়া, মানব অধিকার বিষয়ক সম্পাদক মোঃ শহীদুল্লাহ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ