শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

নবীনগরে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় মোঃ ইকবাল হোসেনকে সংবর্ধনা প্রদান-

প্রতিনিধির নাম / ৬০৭ বার
আপডেট : বুধবার, ১৭ মে, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ প্রতিযোগিতায় প্রতিষ্ঠান প্রধান কলেজ ক্যাটাগরিতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেনকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধণা প্রদান করা হয়েছে। বুধবার কলেজ পরিবারের আয়োজনে এই সংবর্ধণা প্রদান অনুষ্ঠিত হয়।

প্রভাষক মোঃ সামছুজ্জামানের সভাপতিত্বে ও প্রভাষক আব্দুল মান্নানের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন কলেজ গভার্নিং বডির সদস্য গাজী এখলাছ উদ্দিন পিন্টু, প্রভাষক মোঃ আবু কাউছার, মোঃ সোহেল মিয়া, নবীনগর থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাউছার আলম। এছাড়াও অত্র কলেজের সকল প্রভাষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

কলেজ অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেন তার বক্তব্যে তাকে নবীনগর উপজেলার মধ্যে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত করায় সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করেন। তিনি বলেন, তিনি ২০২২ সালের ১লা নভেম্বর লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করার পর থেকেই অত্র কলেজের সম্মানিত প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদের সার্বিক দিকনির্দেশনা ও সুদক্ষ নেতৃত্বে কলেজটিকে যথাযথ ভাবে পরিচালনা করে আসছেন।আগামীর পথচলায় তিনি সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেন।

এবিষয়ে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ ঢাকা থেকে এক ভিডিও বার্তার মাধ্যমে অত্র কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেনের এমন গৌরবময় অর্জনে কলেজ পরিবারের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তিনি কলেজটিকে তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সকলের দোয়া ও সহযোগিতায় কামনা করেন।

এছাড়াও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ প্রতিযোগিতায় শ্রেষ্ঠ রোভার নির্বাচিত হয়েছেন লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের শিক্ষার্থী আব্দুল হাই আল হাদী এবং হামদ ও নাথ প্রতিযোগিতায় সাইফুল ইসলাম রনি, ইংরেজি বক্তব্যে আব্দুল্লাহ্ আল সাহিল প্রথম হওয়ায় তাদেরকেও কলেজ পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সংবর্ধণা প্রদান অনুষ্ঠান শেষে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের ২০২১-২২ শিক্ষাবর্ষের নির্বাচনী পরিক্ষার ফলাফল ঘোষণা করা হয় এবং মেধা স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ