শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

চিরনিদ্রায় শায়িত হলেন নবীনগরের প্রবীণ মুরব্বী হাজী মোঃ মুক্তল হোসেন খান-

প্রতিনিধির নাম / ৬১৬ বার
আপডেট : সোমবার, ১৫ মে, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।
চিরনিদ্রায় শায়িত হলেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাঙ্গরা গ্রামের প্রবীণ মুরব্বী, বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের সিনেট চেয়ারম্যান আমির হোসাইন খানের পিতা হাজী মোঃ মুক্তল হোসেন খান। তিনি সোমবার তার নিজ বাড়িতে রাত ২ টা ৪০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন৷ মৃত্যকালে তার বয়স হয়েছিলো প্রায় ৯০ বছর। মরহুমের মৃত্যুতে রাজনৈতিক ও স্থানীয় সামাজিক সংগঠনের বহু নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন।

সোমবার বাদ জোহর বাঙ্গরা শাহী ঈদগাহ কবরস্থানের জানাযার মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারমম্যান রবিউল আউয়াল রবি সহ গ্রামের অসংখ্য মুসল্লীরা অংশগ্রহণ করেন। জানাযার নামাজ পরিচালনা করেন সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের খলিফা আবু বকর সিদ্দিক এবং জানাযার নামাজ শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন গাজীপুর নূরে হাক্কানীয় দরবার শরীফের আব্দুল হক পীর সাহেব। পরে বাঙ্গরা শাহী কবরস্থানের মরহুম হাজী মোঃ মুক্তল হোসেন খানের দাফন সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, হাজী মোঃ মুক্তল হোসেন মৃত্যুকালে স্ত্রী, ৫ ছেলে ও ৫ মেয়ে সহ অসংখ্য গ্রনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবার সহ এলাকায় শোকের মাতম চলছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ