শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

নবীনগরে লাখ টাকার গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট পূর্ণরায় চালু করায় সংবর্ধণা প্রদান-

প্রতিনিধির নাম / ৫৮৮ বার
আপডেট : শনিবার, ১৩ মে, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ঐতিহাসিক লাউর ফতেহপুর মাঠে লাখ টাকার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট পূর্ণরায় চালু করায় অত্র টূর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ব্যারিষ্টার জাকির আহাম্মদকে সৌদিআরব প্রবাসী মোঃ সোহেল চৌধুরীর পক্ষ থেকে ফুলেল সংবর্ধণা প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ প্রাঙ্গনে এই সংবর্ধণা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেন, লাখ টাকার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের সাধারন সম্পাদক আবু নছর মেম্বার, যুগ্ন সাধারন সম্পাদক শাহরিয়ার আনিছ ও মোঃ জিকরিয়া, মাঠ সমন্বয়কারী ফিরুজ মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাহফুজ শাহীনুর, ক্রিয়া বিষয়ক সম্পাদক রিজু আহম্মেদ রিজন, সদস্য নাছির উদ্দিন, আজিজুল হক, মোঃ শাহিন। এছাড়াও টূর্ণামেন্টে অংশ নেওয়া ৮টি দলের বহু নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

সৌদিআরব প্রবাসী মোঃ সোহেল চৌধুরী মুঠোফোনে জানান, লাখ টাকার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট একটি বৃহৎ ফুটবলাসর। এই টূণামেন্টের মাধ্যমে অত্র এলাকায় একটি উৎসবের আমেজ বিরাজ করে। তাই টূর্ণামেন্টটির আবারো আয়োজন করায় তিনি অত্র অত্র টূর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ব্যারিষ্টার জাকির আহাম্মদকে ফুলেল সংবর্ধণা প্রদানের আয়োজন করেছেন বলে জানান।

এসময় ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, করোনা মহামারির কারনে কয়েক বছর বৃহত্তর কুমিল্লার সবচেয়ে বড় ফুটবলাসর লাখ টাকার গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টটির আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবার অতীতের তুলনায় অত্র টূর্ণামেন্টের প্রতিটি খেলা হবে জমজমাট ইনশাল্লাহ্। এসময় তিনি প্রবাসে থেকে সৌদিআরব প্রবাসী মোঃ সোহেল চৌধুরীর পক্ষ থেকে তাকে সংবর্ধণার আয়োজন করায় তিনি তার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, সংবর্ধণা প্রদান অনুষ্ঠানের পূর্বে ব্যারিস্টার জাকির আহাম্মদ টূর্ণামেন্টে অংশ নেওয়া ৮টি দলের নেতৃবৃন্দের হাতে টাই সিট তুলে দেন। এসময় তিনি টূর্নামেন্টের নিয়ম-কানুন সহ বিভিন্ন বিষয়ে তাদের সাথে খোলামেলা আলোচনা করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ