শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

নবীনগরে নবগঠিত জিনদপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির আনন্দ মিছিল।

প্রতিনিধির নাম / ৫৯৩ বার
আপডেট : বুধবার, ১০ মে, ২০২৩

কাউছার আলম, নিজস্ব প্রতিবেদক।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি গত ৮ই মার্চ সোমবার দুপুরে ঘোষণা করা হয়েছে। প্রায় ২০ বছর পর জিনদপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা হওয়াই ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। কমিটি ঘোষনা উপলক্ষ্যে জিনদপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির আহবায়ক মোঃ ইকবাল হোসেন ও যুগ্ন আহবায়ক ইফরান আহম্মেদ জয়ের নেতৃত্বে বুধবার বিকেলে এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় দলীয় সিনিয়র নেতাকর্মী ও নবগঠিত ছাত্রলীগের কমিটির নেতৃবৃন্দরা একে অপরকে ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন। পরে মিছিলটি জিনদপুর ইউনিয়ন স্কুল এ্যান্ড কলেজের সামনে থেকে জিনদপুর বাজারের প্রদান প্রদান সড়ক পদক্ষিণ করে পূর্ণরায় জিনদপুর ইউনিয়ন স্কুল এ্যান্ড কলেজের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত পথসভায় জিনদপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির আহবায়ক মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক ইফরান আহম্মেদ জয়ের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন নবীনগর উপজেলা যুবলীগের সহ সভাপতি চঞ্চল সরকার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক আব্দুর রহিম ও আলী আকবর মাস্টার, জিনদপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি সোহেল মিয়া, যুবলীগ নেতা আশরাফুল ইসলাম আমির, সাবেক ছাত্রনেতা কাউছার আলম ও মাহমুদুল হাসান সোহাগ, জিনদপুর ইউনিয়ন যু্বলীগের সহ সম্পাদক জাহিদ সরকার। এছাড়াও ছাত্রলীগের আরো বহু নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় সকল বক্তারা দীর্ঘ প্রায় ২০ বছর পরে জিনদপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা দেওয়াই তারা উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও যুগ্ন আহবায়ক সহ সকল নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তারা।

সমাপনী বক্তব্যে জিনদপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির আহবায়ক মোঃ ইকবাল হোসেন তার উপর অর্পিত দায়িত্ব পালনে সবার দোয়া ও সহযোগীতা কামনা করেন। আলোচনা শেষে উপস্থিত সবার মাঝে মিস্টি বিতরন করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ