শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

বাঞ্ছারামপুরে শিল্পপতির উপর সন্ত্রাসী হামলা,থানায় অভিযোগ।

প্রতিনিধির নাম / ৬৩৪ বার
আপডেট : সোমবার, ৮ মে, ২০২৩

মমিনুল হক রুবেল,স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ার বাবাঞ্ছারামপুরে চাদা না দেয়ায় বাংলাদেশ নিট ডাইন ওনার এর সভাপতি শিল্পপতি হেলাল উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।শুধু তাই নয় তাকে হত্যার উদ্দেশ্য হামলা করে ক্ষান্ত হননি অভিযুক্তরা তার বাড়িতে প্রবেশ করে বাড়ির মেইন গেইট ও ওয়াল ভাংচুর করবছে অভিযুক্তরা । এসময় হামলাকারীরা হেলাল উদ্দিনের পেটে শাবল দিয়ে আঘাত করলে,তার পেটের ভুরি বের হয়ে যায়। তিনি অজ্ঞান হয়ে পরলে গুরতর আহত অবস্থায় তাকে তার স্ত্রী স্বজনরা জরুরি ভিত্তিতে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন৷ তার শারীরিক অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে রেফার করেন৷গত ২৮ এপ্রিল শুক্রবার দুপুরে উপজেলার ব্রাক অফিস সংলগ্ন হেলাল উদ্দিনের নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে। এঘটনায় তার আপন ছোট ভাই আব্দুল আউয়াল এবং ছোট ভাইয়ের স্ত্রীসহ ৫ জনকে আসামী করে হেলাল উদ্দিন বাদী হয়ে বাঞ্ছারামপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শিল্পপতি হেলাল উদ্দিন বলেন, তারা আমার কাছে সব সময় চাদা দাবি করে। চাদা না দিলে আমাকে মেরে ফেলার হুমকি দেয় তারা। গত শুক্রবার আমি চাদা না দেয়ায় আমাকে হত্যার পরিকল্পনা করেন তারা, তাদের উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য আমি বাড়িতে আসার সাথে সাথেই আমার উপর সন্ত্রাসী আক্রমণ চালায়। আমার পেটে শাবল দিয়ে আঘাত করে পেটের ভুরি বের করে ফেলে। আমার পরিবার এখন নিরাপত্তাহীনতায় আছে । আমি তাদের সঠিক বিচার চাই।

বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নূরে আলম জানান, তাদের দুই ভাইয়ের মধ্যে ঝগড়াঝাটি হওয়ার ঘটনার একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ