শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু জাহিদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন।

প্রতিনিধির নাম / ৫৩৬ বার
আপডেট : রবিবার, ৭ মে, ২০২৩

মমিনুল হক রুবেল,স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মাছিহাতা ইউনিয়নের দক্ষিণ জগৎসার মদিনা পাড়ার মো. এলাছ মিয়ার ছেলে শিশু মোঃ জাহিদ কে গলা ও পেট পায়ের রগ গোপনাঙ্গ কেটে নির্মম ভাবে হত্যা করায় মানববন্ধন করেছে এলাকাবাসী।আজ রবিবার সকালে মাছিহাতা ইউনিয়ন পরিষদের সামনে এই মানববন্ধন করা হয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন,মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল ইসলাম পাবেল। এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মো. মহব্বত আলী,মো. বাছির খাঁন,রাশেদুল ইসলাম মেম্বার,সাবেক মেম্বার আবু সাঈদ,মাছিহাতা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. শাহনূর ভূইয়া,মো. মনির ভূইয়া,মো. জামাল খাঁ,সাবেক মেম্বার মো. আনু মিয়া,আলমগীর ভূইয়া,ডাঃ ফিরোজ,মো. মনির খাঁ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন,গত ২৫ এপ্রিল রাতে শিশু জাহিদ কে নিজ বাড়ি থেকে ডাকিয়া নিয়া একই গ্রামের মো. হোসেন মিয়া,মো. নজরুল,মো. সিয়াম তারা তিনজন মিলে জাহিদের গলা ও পেট পায়ের রগ গোপনাঙ্গ কেটে নির্মম ভাবে হত্যা করে।জাহিদ কে নির্মম ভাবে হত্যা করায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।শিশু জাহিদ হত্যা মামলা পরিচালনা করতে আমরা এলাকাবাসী সহযোগিতা করতেছি ভবিষ্যতেও করবো। আমরা জাহিদ হত্যা কারী মো. হোসেন,নজরুল,সিয়াম এর ফাঁসির জোর দাবি জানাচ্ছি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ