শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

নবীনগর মহেশরোডে ব্রিজে গর্ত,ঝুঁকিতে যান চলাচল।

প্রতিনিধির নাম / ৫১৫ বার
আপডেট : মঙ্গলবার, ২ মে, ২০২৩

নুর মোহাম্মদ নবীনগর  প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার পূর্ব অঞ্চলের সাধারণ জনগনের জেলা সদরে যাতায়াতের এক মাত্র ভরসা মহেশ রোড। শিবপুর ইউনিয়ন কাজলিয়া গ্রামের দক্ষিণ পাশে মহেশ রোডে খালের উপর ব্রিজের মাঝখানে ভেঙে গর্তের সৃষ্টি হয়েছে।এতে চরম ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন।এ সড়কটি দিয়ে প্রতিদিন অটোরিকশা,
সিএনজি, মাইক্রোবাস ও ট্রাকসহ সকল প্রকার যানবাহন ও পথচারীরা  জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে।

সরেজমিনে গিয়ে জানাযায়,ব্রিজটি অনেক বছর পূর্বে নির্মাণ করা হয়েছিল।ব্রিজটি নির্মাণ করার পর মেরামত করা হয়নি।ব্রিজ টি মেরামত না করায় ব্রিজের মাঝখানে পলেস্তারা ও রড খসে পড়ে বড় ধরনের গর্ত হওয়ায় বিভিন্ন সময়ে একাধিক যানবাহন এ স্থানে দুর্ঘটনায় শিকার হচ্ছে।প্রতিদিন সিএনজি রিক্সা অটোরিক্সা মটরসাইকেল দিয়ে হাজার হাজার মানুষ যাতায়াত করে এই রোডে।শিবপুর ইউনিয়ন কাজলিয়া গ্রামের দক্ষিণ পাশে মহেশরোডের খালের উপর নির্মিত ব্রিজ টি ভেঙ্গে গর্ত হওয়ায় যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।এতে চরম ভোগান্তিতে সাধারণ যাত্রীরা। ব্রিজ টি ভেঙ্গে যাওয়ায় প্রতিদিন ঘটে যাচ্ছে নানা দূর্ঘটনা।

স্থানীয় বাসীন্দারা বলেন,জেলা সদরে যাতায়াতের একমাত্র প্রধান সড়ক মহেশ রোড।মহেশ রোডের এই ব্রিজ টি ভেঙ্গে যাওয়ার কারণে সিএনজি,অটোরিক্সা,
মাইক্রোবাস, মটরসাইকেল সহ সকল ধরনের যানবাহন চলাচল করছে জীবনের ঝুঁকি নিয়ে।যে কোন মুহূর্তে বড় ধরনের দূর্ঘটনা ঘটে যেতে পারে।পূর্ব অঞ্চলের মানুষের যাতায়াতের সুবিধার্থে ব্রিজটি যেন দ্রুত সময়ের মধ্যে মেরামত বা নতুন করে ব্রিজ নির্মাণ করা হয় কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির বলেন,মহেশ রোডের একটি ব্রিজ ভেঙ্গে গিয়ে যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।বিষয় টি আমি অবগত হয়েছি।এই ব্রিজ টি সংস্কারের জন্য ইতিমধ্যে সরেজমিনে ইঞ্জিনিয়ার পাঠিয়েছি।আসা করি খুব দ্রুত সময়ে ব্রিজের সংস্কার কাজ শুরু হবে।যদি কাজটি করতে তাদের লেট হয় তাহলে আমার ব্যক্তিগত উদ্যোগ থেকে এক সাপ্তাহের মধ্যে ব্রিজটির সংস্কার কাজ করে দেব ইনশাআল্লাহ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ