শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

আখাউড়ায় গৃহবধূকে ধর্ষণে অভিযুক্ত সেই শিপন যুবলীগের কমিটিতে

প্রতিনিধির নাম / ৫৪৪ বার
আপডেট : মঙ্গলবার, ২ মে, ২০২৩

জুয়েল মিয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিরিয়ানির সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণে অভিযুক্ত সেই শিপন আহমেদকে পৌর যুবলীগের কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। রবিবার (৩০এপ্রিল) আখাউড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল ও যুগ্ম আহ্বায়ক আতাউর রাহমান নাজিমের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পৌর যুবলীগের কমিটিতে শিপন আহমেদকে ৩নং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। এরপর থেকেই তাকে নিয়ে ফের সমালোচনা ও বিতর্ক শুরু হয়। উল্লেখ্য যে, শিপনের বিরুধে ধর্ষণের অভিযোগ উঠার পর উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের পক্ষ থেকে তাকে যুবলীগের কর্মী বলে অস্বীকার করা হয়। শিপন আহমেদ ধর্ষণের সেই অভিযোগকে ষড়যন্ত্র বলে দাবি করে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, যুবলীগ নেতা শিপন আহমেদের বাড়িতে ওই গৃহবধূ ভাড়া থাকতেন। তার স্বামী একজন অটোরিকশাচালক। শিপন আহমেদ আখাউড়া পৌর যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন। গত পৌরসভা নির্বাচনে তিনি ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ছিলেন। পৌরসভার দুর্গাপুর গ্রামের হাবিবুল্লাহ হিরুর ছেলে তিনি। ঘটনার দিন ২৪ফেব্রুয়ারি ২০২২ইং বৃহস্পতিবার ভিকটিমের স্বামীকে কৌশলে গায়েহলুদের অনুষ্ঠানের কাজে ডেকে পাঠায় বাড়ির মালিক শিপন আহমেদ। এ সময় ওই নারীর শিশু সন্তান ছাড়া বাড়িতে আর কেউ ছিল না।পরে বৃহস্পতিবার গভীর রাতে ওই নারীর ঘুম ভাঙিয়ে দুই প্যাকেট বিরিয়ানি নিয়ে ঘরে যায় শিপন। বিরিয়ানি খাওয়ার কিছুক্ষণ পর অচেতন করে ওই নারীকে ধর্ষণ করে শিপন আহমেদ। একপর্যায়ে ধর্ষণের বিষয়টি কাউকে জানালে তার শিশু সন্তান ও স্বামীকে হত্যার হুমকি দিয়ে চলে যায় শিপন আহমেদ। পরে গত ২৬ ফেব্রুয়ারি ২০২২ইং শনিবার রাতে ওই গৃহবধূ বাদি হয়ে অভিযুক্ত যুবলীগ নেতা শিপন আহমেদকে আসামি করে আখাউড়া থানায় মামলা দায়ের করেছিল। পরে ওই মামলায় আদালত থেকে জামিনে বের হয় শিপন৷

স্থানীয় যুবলীগ সূত্রে জানা যায়, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে এবং জেলা যুবলীগের সম্মতিতে দলের সাংগঠনিক অবস্থা গতিশীল করতে আখাউড়া পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের বর্তমান সকল কমিটি বিলুপ্ত ঘোষণা করে তিন মাস মেয়াদী আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়।

আখাউড়ায় নবগঠিত যুবলীগের কমিটি গুলোতে সমাজের বিভিন্ন অবক্ষয় ও অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িতদের এবং ধর্ষণে অভিযুক্ত লোককে যুবলীগের নেতা বানানোর বিষয়ে আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের আহ্বায়ক পৌরমেয়র তাকজিল খলিফা কাজল বলেন, সে( শিপন) যুবলীগের কর্মী হতে পারে, দলীয় কোনো পোস্টে ছিলনা। দলের সদস্য ছাড়াও কেউ চাইলে সভাপতি প্রার্থী লিখতে পারবে। সে আওয়ামীলীগ, যুবলীগ সমর্থন করতে পারে। সে বঙ্গবন্ধু, শেখ হাসিনাকে ভালবাসে। অপরাধী যেই দলের হোক এদের কোনো দল নাই, অপরাধীর বিচার হবে। মানুষের ত্রুটি বিচ্যুতি থাকবেই। অপরাধ করলে ত্যাগ করা যাবেনা,বিচার হবে। আমার দলের লোক অপরাধ করলে সবচেয়ে বেশি শাস্তি হওয়া উচিত। কারন তার থেকে মানুষ শিক্ষা নিবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ