শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

নবীনগরে বীর মুক্তিযোদ্ধা নিয়াজ মো: খানের নিজ উদ্যোগে ঈদ উপলক্ষে ১ হাজার মানুষের মাঝে শাড়ি লুঙ্গির বিতরণ,,,,

প্রতিনিধির নাম / ৬৪১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

নুর মোহাম্মদ নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি,
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নিয়াজ মোহাম্মদ খানের নিজ অর্থায়নে  নিজ গ্রাম শ্রীরামপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি বিতরণ করেন।

বৃহস্পতিবার ২০/০৪ সকালে তার নিজ গ্রামের বাড়ি থেকে এই সব শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে। এই সময় তাকে সার্বিকভাবে সহযোগিতা করেন। নিয়াজ মোহাম্মদ খানের ছেলে মিরাজ মোহাম্মদ খান।
এই সময় আরো উপস্থিত ছিলেন শ্রীরামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজহার হোসেন জামাল, নবীনগর পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান, নবীনগর সরকারি কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর চৌধুরী, শ্রীরামপুর ইউনিয়নের মেম্বার আইয়ুব খান, সাবেক মেম্বার কবির মিয়া, পৌর আওয়ামী লীগ নেতা হারুনুর রশিদ, আজম খান ও দেলোয়ার হোসেন প্রমুখ।

বীরমুক্তিযোদ্ধা নিয়াজ মোহাম্মদ খান বলেন, শ্রীরামপুর গ্রাম আমার জন্মভূমি রাজনীতি ও ব্যবসার পাশাপাশি শ্রীরামপুর মানুষের জন্য কিছু করার চেষ্টা করি তাই প্রধানমন্ত্রীর নির্দেশে শ্রীরামপুর আমার গ্রামের মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছি।আমি যতদিন বেঁচে থাকব ভবিষ্যতেও এইরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ