শিরোনাম :
নবীনগর বাজারের উপর দিয়ে রাস্তা নির্মাণ না করার দাবিতে ও স্মারকলিপি প্রদান নবীনগরে ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠি খেলা দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। নবীনগর উপজেলা শাখা সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) আংশিক কমিটি ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক মাসুম নবীনগর সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি কাউছার, সম্পাদক মেহেদী নবীনগরে নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে নির্বাচিত করার লক্ষ্যে পরামর্শ সভা অনুষ্ঠিত নবীনগরে যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন। নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান। সূর্যতরুন সমাজ কল্যাণ সংস্থা’র গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গুণীদের কদর না করলে কখনোই সমাজে গুণীরা তৈরি হয় না:ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বর্তমান সময়ে লেখাপড়ার কোনো বিকল্প নাই:সাংসদ এবাদুল করিম বুলবুল।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

নবীনগর উপজেলায় পল্লী বিদ্যুতের লাগামহীন লোডশেডিং

প্রতিনিধির নাম / ৬১৭ বার
আপডেট : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

নুর মোহাম্মদ নবীনগর –

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলাতে পবিত্র মাহে রমজান মাসেও পল্লী বিদ্যুতের লাগামহীন লোডশেডিংয়ে স্থবির হয়ে পড়েছে জনজীবন। এতে করে ধর্মপ্রাণ মুসলিমসহ সর্ব সাধারণ মানুষকে চরম ভোগান্তিতে পড়তে হয়েছে। পবিত্র রমজান মাসে উপজেলার পল্লী বিদ্যুৎ সেবার মানে হতাশ এলাকাবাসী।

রোজাদারদের আশা ছিল বিদ্যুতের লোডশেডিং থাকলেও হয়তো তারাবীর নামাজ ও রাতের সময় বিদ্যুৎ সেবার মান সহনীয় থাকবে। তবে সে আশা নিরাশ করেছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। দিন নেই রাত নেই কেবল আসা-যাওয়ার মধ্যেই থাকে বিদ্যুৎ।

রমজানের শুরু থেকেই নবীনগর উপজেলাতে চলছে ভয়াবহ লোডশেডিং। প্রচন্ড তাপদাহ গরমের দিনে সারাদিন রোজা রাখার পর তারাবির নামাজের সময়সহ রাতে/দিনে বিদ্যুৎ ঠিক মতো না থাকায় চরম কষ্ট পোহাতে হচ্ছে সকলকে। দিন রাত মিলিয়ে কত লোডশেডিং হয়, তা হয়তো জানা নেই পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষেরও!

এছাড়াও ঘন ঘন লোডশেডিংয়ের কারণে ব্যাংক-বীমা,, কারখানা, ব্যবস্যা প্রতিষ্ঠান, বিপনি-বিতান, কম্পিউটার ও বাসা বাড়ি ফ্রিজের খাবার ক্ষতির সম্মুখীন হচ্ছে।

বিদ্যুতের এমন লোডশেডিংয়ে অতিষ্ট হয়ে স্থানীয় এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল মহোদয়ের
হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী এলাকাবাসী।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ